ব্রেকিং নিউজঃ

Published: 3 months ago

একসঙ্গে ঈদ করবেন বলিউডের দুই খান



বিনোদন ডেস্ক:

গত ১৩ জুন সন্ধ্যায় বলিউড তারকা শাহরুখ খান তাঁর টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে ভক্তদের সঙ্গে কথাবার্তা বলছিলেন। আসন্ন ঈদ সম্পর্কিত একজন ভক্তের প্রশ্নের উত্তরে শাহরুখ খান যা বলেন, তা থেকে জানা যায় যে- শাহরুখ খান এবার ঈদের দিনটি কাটাবেন তাঁর বন্ধু সালমান খানের সঙ্গে। এই দিন তিনি সালমান খানের সঙ্গে সঙ্গে ব্যস্ত থাকবেন।

 

বর্তমানে ‘সালমান-শাহরুখ’ সম্পর্ক বেশ জমজমাট। তবে ঈদের দিন তারা দুজন কীভাবে কাটাবেন, সে বিষয়ে আর কিছু বলেননি কিং খান। লিউডের দুই সুপারস্টার শাহরুখ খান ও সালমান খান এবার একসঙ্গে ঈদ উদযাপন করবেন।

 

বলিউডের দুই খান শাহরুখ ও সালমানের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এক সময় সবার কাছেই ছিল ঈর্ষণীয় এক বিষয়। কিন্তু তাদের সেই গভীর বন্ধুত্বে ফাটল ধরে ২০০৮ সালের ১৬ জুলাই। সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফের জন্মদিনের অনুষ্ঠানে তুমুল বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েছিলেন  ২০১৩ সালের রমজান মাসে এক ইফতার অনুষ্ঠানে আলিঙ্গন করে পাঁচ বছরের দ্বন্দ্বের অবসান ঘটান ‘বলিউড বাদশাহ’ শাহরুখ ও ‘দাবাং’ তারকা সালমান।

 

তবে সে সুসম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি তাদের। পরে পুরনো জেরেই সম্পর্কের অবনতি ঘটে তবে তা অনেকটাই ছিল লোকচক্ষুর আড়ালে, কারণ ব্যক্তিগত এসব দ্বন্দ্বের বিষয়ে গণমাধ্যমের এমন নিছক বাড়াবাড়ি বিরক্তির কারণ ছিল বটে।

 

বছরখানেক আগে সব মনোমালিন্যের অবসান ঘটিয়ে পুরনো বন্ধুত্বে ফিরছেন এ দুই তারকা। পুরনো বছরের সব দ্বন্দ্ব মিটিয়ে নতুন বছরে ভক্তদের জন্য এমন ইঙ্গিতই যেন দিচ্ছেন দাবাং তারকা সালমান খান এবং বাদশা শাহরুখ খান।

 

বাংলা রিপোর্ট ডটকম/এইচএম