ব্রেকিং নিউজঃ

গেইলের ব্যাটিং ঝড় ও পেরেরার অবিশ্বাস্য বোলিংয়ে জয় পেল রংপুর  ***  অবশেষে পদত্যাগ করেছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবে  ***  রাজশাহী কিংসকে ২ উইকেটে হারিয়েছে খুলনা টাইটান্স; স্কোর: রাজশাহী ১৬৬/৮, খুলনা টাইটান্স ১৬৮/৮  ***  চট্রগ্রামের হামজারবাগে ট্রেনের ধাক্কায় ব্যাংক কর্মকতা নিহত  ***  বিরোধী মত দমন করে নতুন করে সম্প্রাচার আইন করা হচ্ছে, অভিযোগ বিএনপির নেতাদের  ***  ১৯৭১ সালে ২৬ শে মার্চ পযর্ন্ত যাদের বয়স ১৩ বছরের নিচে তারা মুুক্তিযোদ্ধা হিসেবে অন্তর্ভূক্ত হতে পারে না, সরকারের এই সিদ্ধান্ত কেন অবৈধ হবে না জানতে চেয়ে হাইকোর্টের রুল  ***  আগামী শীতকালীন অধিবেশনে জাতীয় সম্প্রাচার আইন পাসের জন্য সংসদে তোলা হবে: তথ্যমন্ত্রী  ***  মানবতাবিরোধী অপরাধের মামলায় জামাতের নেতা আব্দুল আজিজসহ ৬ জনের বিরুদ্ধে রায় আজ  ***  রংপুর সিটি করপোরেশনের মেয়র পদে কাওসার জামান বাবলাকে বিএনপির মনোনয়ন দেয়া হয়েছে: মির্জা ফখরুল ইসলাম আলমগীর  ***  পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন জিম্বাবুয়ের প্রেসিডেন্ট রবার্ট মুগাবে, জানিয়েছেন দেশটির পার্লামেন্টের স্পিকার
Published: 2 months ago

হ্যাটট্রিক বিয়ে ময়ুরীর: এবারের স্বামী মাদ্রাসা শিক্ষক



বাংলা রিপোর্ট ডেস্ক:

এর আগে দুইবার বিয়ের পিড়িতে বসেছিলেন এক সময়ের সাড়া জাগানো চিত্রনায়িকা ময়ূরী। আবারো বিয়ে করেছেন তিনি। এটি তার হ্যাটট্রিক বিয়ে। এবারের স্বামী মাদ্রাসা শিক্ষক। দীর্ঘদিন ধরেই মিডিয়াতে অনুপস্থিত তিনি। এফডিসিতেও নেই তার যাতায়াত। চ্যানেলগুলোর কোনো শোতেও দেখা মেলে না তাকে।

গত আগস্ট মাসে তৃতীয়বারের মতো এ বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন তিনি। স্বামীর নাম জুয়েল আহমেদ। ময়ূরীর বর্তমান স্বামী পেশায় মাদ্রাসার শিক্ষক। বিশেষ সূত্রের বরাতে পাওয়া তথ্য মোতাবেক তিনি এখন গাজীপুরের একটি মাদ্রাসায় পাঠদান করান।

তিন মাসে ময়ূরীর দ্বিতীয় স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয় বলে জানা গেছে।  এরপর জুয়েলের সঙ্গে তার পরিচয় হয়। পরিচয়ের দেড় মাসের মধ্যে জুয়েলকে বিয়ে করেন ময়ূরী।

নতুন স্বামীকে নিয়ে টঙ্গীতে বসবাস করছেন। ময়ূরীর প্রথম স্বামীর ঘরের একটি কন্যা সন্তান রয়েছে; নাম অ্যাঞ্জেল।

ময়ূরী প্রথম বিয়ে করেন টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রেজাউল করিম খান মিলনকে। ২০১৫ সালের ২৭ সেপ্টেম্বর মারা যান তিনি।

এরপর ময়ূরী দ্বিতীয়বারের মতো বিয়ে করেন শ্রাবণ শাহ নামের এক চলচ্চিত্র অভিনেতাকে। কিন্তু সেই সংসারও টেকেনি। এবার মাদ্রাসা শিক্ষককে বিয়ে করলেন এ অভিনেত্রী।

উল্লেখ্য, ১৯৯৮ সালে ‘মৃত্যুর মুখে’সিনেমার মাধ্যমে চলচ্চিত্র জগতে আগমন ঘটে ময়ূরীর।  শতাধিক ছবি মুক্তি পেয়েছে তার। সর্বশেষ মুক্তি পাওয়ার তার অভিনীত ছবি  ‘বাংলা ভাই’।

বাংলা রিপোর্ট ডটকম/এমএকে