ব্রেকিং নিউজঃ

Published: 1 month ago

ছিলেন খেটে খাওয়া দিনমজুর, রাতারাতি হয়ে গেলেন অভিনেত্রী! রহস্য কি?



বাংলা রিপোর্ট ডেস্ক

 

ছিলেন খেটে খাওয়া দিনমজুর, রাতারাতি হয়ে গেলেন অভিনেত্রী! রহস্য জানলে চমকে যাবেন। হয়তো ভাবছেন, এমনটাও আবার হয় নাকি? বাস্তবে না হলেও রেশন কার্ডে তা হতেই পারে। সম্প্রতি এ দেশেই ঘটেছে এমন তাজ্জব ঘটনা। স্মার্ট রেশন কার্ড বানানোর সময় ভুলবশত এক জনপ্রিয় অভিনেত্রীর ছবি ছেপে দেয়া হয় এক দিনমজুরের কার্ডে। বাড়ি গিয়ে তার চক্ষু চড়কগাছ!

 

 

ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর সালেম জেলার ওমালুর শহরে। ৪৩ বছরের সরোজার রেশন কার্ডে তার নয়, রয়েছে জনপ্রিয় অভিনেত্রী কাজল অগ্রবালের ছবি। জানা গেছে, বাকিদের মতো সরোজাও পিডিএস স্মার্টকার্ড ইস্যু করতে দিয়েছিলেন। কার্ডটি হাতে পাওয়ার পরই বিপত্তি বেড়েছে তার।

 

 

 

কার্ড নিয়ে বাড়ি এসে নিজের কার্ডে অভিনেত্রীর ছবি দেখে চমকে যান সরোজা। কীভাবে এমনটা ঘটল তা বুঝতে পারছিলেন না তিনি। ছবি ভুল থাকায় রেশন দোকানের কর্তারা রেশন দিতে অস্বীকার করেন সরোজাকে। শুধু ছবি বিভ্রান্তিই নয়, পিডিএস স্মার্ট কার্ডে তার স্বামীর নামেও ভুল রয়েছে।

 

 

সালেমের জেলা সরবরাহ দফতর এ নিয়ে কিছু বলতে চায়নি। তবে এক কর্মকর্তা জানিয়েছেন, ই-সেবা কেন্দ্রে গিয়ে নতুন স্মার্টকার্ডটি করিয়ে আনতে হবে সরোজাকে। জানা গেছে, শুধু সরোজাই নন, অনেকের রেশনকার্ডেই এ ধরনের ভুল রয়েছে।

 

বাংলা রিপোর্ট/এফএম