ব্রেকিং নিউজঃ

Published: 5 months ago

পিট- জোলির ডিভোর্স



অভিনেতা ব্রাড পিট বলেছেন, আমি আমার ভক্তদের আশ্বস্ত করতে চাই যে,আমি এন্জেলা জোলির সাথে ডিভোর্স নিয়ে খাপ খাওয়ানোর চেষ্টা করছি। তিনি বলেন, দেখুন,”আমি আত্নঘাতি নই।”

গত সেপ্টেম্বরে এন্জেলা জোলি ব্রাডের সাথে ডিভোর্স হওয়ার লক্ষে একটি ডিভোর্স কেস দাখিল করার পর থেকে এই অভিনেতা ভক্তদের আড়াল করে চলতে থাকেন কিন্তু মে মাসের প্রথম দিকে জি কিউ কে সাক্ষাতকারে তিনি এ বিষয়ে সরাসরি কিছু বলেননি। কিন্তু ‍তিনি বলেন, তিনি ড্রিংকিং করা বাদ দিয়েছেন এবং থেরাপি নিচ্ছেন।

দ্বিতীয় সাক্ষাতকারে তিনি বলেন, আমি আমার ভক্তদের আশ্বস্ত করতে চাই যে, আমি আত্নঘাতি নই এবং বিচ্ছেদ জীবনের অংশ হিসেবে মেনে নিয়েছি।

৫৩বছর বয়সের এই অভিনেতা এসোসিয়েট প্রেসকে বলেন, আমি কোন গোপন কোনো কিছু পাইনি ও কোনো কিছু গোপন করবো না। তিনি বলেন,“আমরা মানুষ মানবীয় মন খুবই ইন্টারেস্টিং।” আমরা কোন কিছু নিয়ে আলোচনা না করলে ভাল কিছু পাবো না।

পিট, যিনি ’ওয়ার মেশিন’ ছবিটিতে অভিনেতা ও প্রযোজনায় সহায়তা করছেন,বলেন, আমাদের পরিবারের নতুন আকার দেয়ার চেষ্টা করছি।

জোলি ও পিটের সংসারে ৬টি সন্তান আছে, ১৫ বছর বয়স মাডক্স, ১৩বছর বয়সি পাক্স, ১২ বছর বয়সি জাহারা ,১০ বছরের শিলোহ,৮বছর বয়সি জমজ নক্স এবং ভিভেন।

ডিভোর্স পেপার অনুযায়ী জানা যায়, আদালতে ডিভোর্স চাওয়ার ৫ দিন পর হলিউডের এই স্বর্ণালী জুটির সংসার ভেঙে যায়। জোলি তার সন্তানদের বৈধ অধিকার চেয়েছেন এবং পিট তার সন্তানদের সাথে দেখা করতে পারে।