ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

অক্ষয়ের ‘টয়লেট’ থেকে প্রথমদিন ১৩ কোটি টাকা আয়



বাংলা রিপোর্ট ডেস্ক:

মুক্তির প্রথম দিনেই ১৩ কোটি টাকা আয় করল সুপারস্টার অক্ষয় কুমার অভিনীত ‘টয়লেট: এক প্রেম কথা’ ছবিটি। গতকালই ভারতজুড়ে প্রায় ৩ হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে ছবিটি।

অক্ষয় কুমার ও ভূমি পেডনেকার অভিনীত সিনেমা টয়লেট : এক প্রেম কথা। একটু ভিন্ন ধরনের নামসহ নানা কারণে শুরু থেকেই আলোচনায় রয়েছে সিনেমাটি। এছাড়া আইনি জটিলতায় পড়ে সমালোচিত হয় সিনেমাটি।

১১ আগস্ট মুক্তি পেয়েছে রোমান্টিক-স্যাটায়ার ঘরানার টয়লেট : এক প্রেম কথা সিনেমাটি। ১৮ কোটি রুপি বাজেটের সিনেমাটি ভারতে প্রায় ৩ হাজার ২০০ প্রেক্ষাগৃহে মুক্তি পায়। আর প্রথম দিনে সিনেমাটির আয় ১৩ কোটি ১০ লাখ রুপি। মাইক্রোব্লগিং সাইট টুইটারে বলিউড বক্স অফিস বিশ্লেষক তরুণ আদর্শ এ তথ্য জানিয়েছেন।

টয়লেট : এক প্রেম কথা সিনেমার গল্প তৈরি হয়েছে এক ব্যক্তিকে ঘিরে। বাড়িতে টয়লেট না থাকায় তাকে ছেড়ে চলে যায় তার স্ত্রী। এরপর স্ত্রীকে ফিরিয়ে আনতে নিজ গ্রামে টয়লেট বানানোর মিশনে নেমে পড়েন তিনি।

এতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার ও ভূমি পেডনেকার। এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন-অনুপম খের, দিব্যেন্দু শর্মা, সানা খান প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন শ্রী নারায়ণ সিং।

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএম