ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

পুলিশের খাতায় নাম লেখাতে যাচ্ছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া !



বাংলা রিপোর্ট ডেস্ক:

চিত্রনায়িকা নুসরাত ফারিয়া সম্প্রতি ‘ইন্সপেক্টর নটি.কে’ নামক নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিতে পুলিশের চরিত্রে ফারিয়া অভিনয় করবেন। অন্যদিকে, জিতকেও একই চরিত্রে দেখা যাবে ছবিটিতে।

কলকাতার নায়ক জিতের সঙ্গে ক্যামিস্ট্রিটা ভালোই জমে উঠেছে ঢাকাই নায়িকা নুসরাত ফারিয়ার। যৌথ প্রযোজনায় পর পর দুটি ছবি মুক্তি পেয়েছে এ জুটির। দুটি ছবিই ব্যবসা সফল। এ সাফল্যের ধারাবাহিকতায় নতুন আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন এ জুটি। এ খবর ক’দিন আগে গণমাধ্যমকে জানিয়েছিলেন নুসরাত ফারিয়া।

তবে তখন ছবিটির নাম চূড়ান্ত না হওয়া তথ্যটি দিতে পারেননি এ নায়িকা। এবার তথ্যের সে শূণ্যস্থান পূরণ করে দিলেন। নতুন এ ছবিটির নাম হবে ‘ইনস্পেক্টর’। জানা গেছে, পাঞ্জাবি ছবি ‘জাট অ্যান্ড জুলিয়েট’ এর ছায়া অবলম্বনে নির্মিত হবে ছবিটি। পরিচালনা করবেন কলকাতার নির্মাতা অশোক পাতি।

এরই মধ্যে ইতালিতে ছবিটির শুটিং স্পটও ঠিক করা হয়েছে। ছবিটির জন্য টাকা ৪০ দিনের শুটিং নিয়েছেন নুসরাত। ইতালির পর পর্যায়ক্রমে বাংলাদেশ ও ভারতে ছবিটির শুটিং করা হবে।

ছবিটি প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘এ ছবিতে পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা যাবে আমাকে। কিছুটা কমেডি ও অ্যাকশনের মিশেলে ছবিটির গল্প। জিৎকে এতে রোমান্টিকবয় হিসেবে’। ছবিটি বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের প্রতিষ্ঠান জিতস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেড যৌথভাবে প্রযোজনা করবে।

সম্প্রতি কলকাতায় জিতের প্রযোজনা প্রতিষ্ঠানের অফিসে ছবিটির মহরত অনুষ্ঠিত হয়েছে বলে জানিয়েছেন ছবিটির বাংলাদেশি প্রযোজনা সংস্থা জাজের কর্ণধার আবদুল আজিজ।

বাংলা রিপোর্ট ডটকম/এমএম