ব্রেকিং নিউজঃ

পাবনায় সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত, আহত ১৫  ***  অবৈধভাবে ক্ষমতা দখলের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর হুঁশিয়ারি  ***  নায়করাজের জানাযা হবে একবারই  ***  নায়করাজের মরদেহ আজ নেওয়া হবে শহীদ মিনারে  ***  রাজধানীতে তিন ঘণ্টায় ৫৪ মিলিমিটার বৃষ্টি  ***  পাবনায় দুই বাসের সংঘর্ষে পাঁচজন নিহত  ***  সাত খুন মামলা: হাইকোর্টের রায় পড়া শুরু  ***  বাংলা চলচ্ছি্ত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য মঙ্গলবার বেলা ১২ টায় তার মরদেহ কেন্দীয় শহীদ মিনারে রাখা হবে :সকালে এফডিসিতে মরদেহ নেওয়া হতে পারে,বাদ জোহর গুলশান আজাদ মসজিদে নামাজে জানাজা, দাফন বনানী কবরস্থানে।  ***  নায়করাজ রাজ্জাকের জানাজা মঙ্গলবার বাদ জোহর  ***  সংবিধান নিয়ে মন্তব্য করেছেন প্রধান বিচারপতি, এমন মন্তব্য করার আগে পদত্যাগ করা উচিৎ ছিল প্রধান বিচারপতির: প্রধানমন্ত্রী
Published: 2 weeks ago

শুভশ্রীর ভাইরাল হওয়া ছবি ব্যাপক আলোচনায়



 

বাংলা রিপোর্ট ডেস্ক:

শুভশ্রীর কিছু ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করার পরই ভাইরাল হয়ে যায় ছবিগুলো। টলিউড এই অভিনেত্রীকে নিয়ে এখন ইন্টারনেট জুড়ে চলছে তুমুল আলোচনা।

‘অভিমান’ সিনেমায় চিত্রনায়ক জিতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন শুভশ্রী। এখন ইতালিতে শুটিং করছেন তারা। কিন্তু শুটিং না থাকায় ইতালির বিচে নিজের মতো করে সময় কাটান শুভশ্রী। ঐ মুহূর্ত ফ্রেমবন্দি হন এই অভিনেত্রী।

প্রকাশিত ছবিতে দেখা যায়, পরনে সাদা টি-শার্ট আর জিন্স। গোধুলী লগন। সমুদ্র সৈকতের বালির ওপর গা এলিয়ে শুয়ে আছেন শুভশ্রী। অন্য একটি ছবিতে সমুদ্র জলে দাঁড়িয়ে আছেন শুভশ্রী। প্রতিটি ছবিতে বেশ আবেদনময়ী লাগছে এই অভিনেত্রীকে।

রাজ চক্রবর্তী নির্মাণ করছেন অভিমান সিনেমাটি। এতে শুভশ্রী-জিৎ ছাড়াও আরো অভিনয় করছেন সায়ন্তিকা।

বাংলা রিপোর্ট ডটকম/এমএম