ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

‘বাহুবলী’কে পেছনে ফেলে দিয়েছে হৃত্বিকের ‘কাবিল’



বাংলা রিপোর্ট ডেস্ক:

নতুন এক সমীক্ষায় ‘বাহুবলী’কে টপকে গেল বলিউডের গ্রীক দেবতা বলে খ্যাত অভিনেতা হৃত্বিক রোশনের ‘কাবিল’ ছবিটি।

 

 

 

সেখানে বলা হয়েছে ব্যবসায়িক প্রতিযোগিতায় শাহরুখের ‘রইস’, বরুণ ধাওয়ান-আলিয়া ভাট অভিনীত ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’, হৃত্বিকের ‘কাবিল’কে পেছনে ফেলে এগিয়ে গিয়েছে প্রভাস অভিনীত ‘বাহুবলী : দ্য কনক্লিউশন’। তবে মানুষের মনে জায়গা করে নেওয়ায় ‘বাহুবলী’কে পেছনে ফেলে দিয়েছে হৃত্বিকের ‘কাবিল’।

 
চলতি বছরে মুক্তি পাওয়া বলিউড ছবিগুলির মধ্যে বক্স অফিসে সুপার ডুপার হিট ‌‌‘বাহুবলী’। ফ্যান্টাসি ঢংয়ের এই ছবিটি নিয়ে মুক্তির দুই মাস পেরিয়েও আলোচনার শেষ নেই। এটিকে বলা হচ্ছে ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে সর্বোচ্চ ব্যবসা সফল চলচ্চিত্র।

 

 

 

গেল জুনে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম সমীক্ষা চালায় যে, কোন ছবিটি দর্শকদের বিচারে শ্রেষ্ঠ। সমীক্ষাটির জন্য বক্স অফিসে সফল এমন সাতটি ছবি বেছে নেওয়া হয়। এর মধ্যে ছিল- ‘বাহুবলী: দ্য কনক্লিউশন’, ‘কাবিল’, ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’, ‘রইস’, ‘শচিন : আ বিলিয়ন ড্রিমস’, ‘দ্য গাজি অ্যাটাক’ এবং ‘ট্র্যাপড’।

 
এই সাতটি ছবিতে দর্শকের ভোট দেওয়ার ব্যবস্থাও করা হয়। সংবাদমাধ্যমটি আশা করেছিল যে, সব সময়ের মতো এবারেও ‘বাহুবলী’ই শীর্ষে থাকবে। কিন্তু দেখা যায় ৬৮ শতাংশ ভোট পেয়ে শীর্ষস্থানে ‘কাবিল’।

 

 

ফ্যান্টাসি আর গ্রাফিক্সের জৌলুসে ‘বাহুবলী’ বিনোদিত করলেন ‘কাবিল’র গল্প ছুঁয়ে গেছে দর্শকের মন। প্রশংসিত হয়েছে স্ত্রীর করুণ মৃত্যুর প্রতিশোধ নেয়া দৃষ্টিহীন স্বামীর চরিত্রে হৃত্বিকের অভিনয়।

 
বাংলা রিপোর্ট ডটকম/এমএম