ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

মা হারালেন অভিনেত্রী শার্লিন, বাবা হরালেন ফারিয়া



বিনোদন ডেস্ক:

মডেল ও অভিনেত্রী শবনম ফারিয়ার বাবা মীর আবদুল্লাহ আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। রোববার ফেসবুক স্ট্যাটাসে পিতৃবিয়োগের বিষয়টি তিনি নিজেই জানিয়েছেন। এদিকে ছোটপর্দার পরিচিত মুখ, অভিনেত্রী শার্লিন ফারজানার মা ফরিদা খানও চলে গেলেন না ফেরার দেশে।

 

শবনম ফারিয়ার বাবা মীর আবদুল্লাহ পেশায় একজন সরকারি চিকিৎসক (অব.) ছিলেন। বাবার মৃত্যুতে ভীষণভাবে ভেঙে পড়েছেন শবনম ফারিয়া।

 

তিনি বলেন, হার্ট অ্যাটাক করলে বাবাকে হাসপাতালে নিয়ে যাই। গত ৭ দিন বাবা স্কয়ার হাসপাতালের আইসিইউ-তে ভর্তি ছিল। গতকাল (শনিবার) রাত থেকে তার অবস্থার অবনতি হয়। লাঞ্চে অতিরিক্ত পানি জমে গিয়েছিল। আজ রবিবার ভোর সাড়ে পাঁচটায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

রাজধানীরর শান্তিনগরে প্রথম নামাজে জানাজা শেষে ফারিয়ার গ্রামের বাড়ি চাঁদপুরের মতলব উপজেলায় মীর আবদুল্লাহর মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে। সেখানেই তাকে দাফন করা হবে।


আর ছোটপর্দার পরিচিত মুখ, অভিনেত্রী শার্লিন ফারজানার মা ফরিদা খান আর নেই। গতকাল শনিবার দুপুরে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বাদ আসর জানাজা শেষে হয় শার্লিনের মাকে বনানী গোরস্তানে দাফন করা হয়।

 

দুপুর পৌনে তিনটায় নিজের ফেসবুক ওয়ালে মায়ের মৃত্যু সংবাদ জানান শার্লিন। জানা গেছে, শার্লিনের মা ফরিদা খান হেনা দীর্ঘদিন থেকেই গুরুতর অসুস্থ ছিলেন।

 

গত ২৬ জুন ভোর থেকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। শেষ সময়গুলো শার্লিন মায়ের সঙ্গেই কাটিয়েছেন।

 

মাকে হারিয়ে ভীষণ শোকাহত শার্লিন। অনেকটাই বাকরুদ্ধ হয়ে পড়েছেন তিনি। শার্লিন তার মায়ের বিদেহী আত্মার রুহের মাগফেরাত কামনা করে সবার কাছে দোয়া চেয়েছেন।

 

ছোট পর্দায় অভিনয়ের শুরু থেকেই দর্শকপ্রিয় শার্লিন ফারজানা।সম্প্রতি তিনি চলচ্চিত্রে কাজ করার লক্ষ্যে মঞ্চে কাজ করছেন। গেল ঈদে শার্লিনা অভিনীত ‘চক্র’, ‘টুকরো প্রেমের বাঁধন’, ‘ওয়াদা’, ‘মেঘনীল’, ‘যে তুমি হরণ করো’, ‘বুলির বেলকনি’, ‘বাইশে শ্রাবণ’, ‘শূন্যতা’, ‘আই অ্যাম জয়নাল’সহ আরো বেশ কয়েকটি প্রচারিত হয়েছে।
বাংলা রিপোর্ট ডটকম/এইচএম