ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 5 months ago

শাকিব-বুবলী অভিনীত “অহংকার” ছবিটি যাচ্ছে সেন্সরে



জনপ্রিয় অভিনেতা সাকিব খান ও চিত্রনায়িকা বুবলী অভিনীত ‘অহংকার’ ছবিটি মুক্তির অনুমতি পেতে সেন্সরে যাচ্ছে। চলতি সপ্তাহের যেকোনো দিন ছবিটি সেন্সর বোর্ডে জমা দেয়া হবে। এমনটাই জানালেন ‘অহংকার’ ছবির পরিচালক শাহাদৎ হোসেন লিটন।

তিনি বলেন, ‘অহংকার’ ছবির শুটিং, গান, ডাবিং, কালার কারেকশন সবকিছু শেষ হয়েছে। গেল সপ্তাহে সেন্সরে জমা দিতে চেয়েছিলাম। কিন্তু শিল্পী সমিতির নির্বাচন নিয়ে চিত্রপাড়া উত্তপ্ত থাকায় আর দেইনি। এ সপ্তাহের যেকোনো সময় সেন্সরে জমা দেব।বহুল আলোচিত ‘অহংকার’ ছবিটি ঈদে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও বুবলী জুটির এটি তিন নম্বর ছবি। ছবিটি নিয়ে বুবলী বলেন, এর আগে শাকিব খানের সঙ্গে ‘বসগিরি’ ও ‘শুটার’ নামের দুটি ছবিতে অভিনয় করেছি। ছবি দুটি ব্যবসা সফল হয়েছিল। আশা করছি ‘অহংকার’ ছবিটি ও শাকিবের নায়িকা হিসেবে দর্শকরা এবারও আমাকে সানন্দে গ্রহণ করবেন এবং ছবিটির ব্যবসাও সফল হবে।