ব্রেকিং নিউজঃ

Published: 3 months ago

ভারতের সবচেয়ে সফল মিশনে শাহরুখ



বিনোদন ডেস্ক

যুদ্ধের সাজে ভক্তদের সামনে হাজির হচ্ছেন কিং খান শাহরুখ। ভারতের সেনা ও বিমান বাহিনীর বীরত্ব নিয়ে লেখা একটি স্ক্রিপ্ট নিয়ে ব্যস্ত আছেন তিনি। এটি নিয়ে ছবি নির্মাণের পরিকল্পনা নিয়েছে শাহরুখ। স্ক্রিপ্টটি ২০০০ সালে সিয়েরা লিওন মিশন নিয়ে তৈরি। ‘অপারেশন খুকরি’ যা এ পর্যন্ত ভারতের সবচেয়ে সফল মিশন। এই মিশনই হবে ছবির পটভূমি।

একটি সূত্র জানিয়েছে, এটা নিয়ে ব্যাপক ভাবে গবেষণা করা হয়েছে। এটি সত্যি বড় আকারে কিছু হতে যাচ্ছে। এটা একটা বিশাল সামরিক অপারেশন হবে।

ইতিমধ্যে ছবির পরিচালক  এবং চরিত্র চূড়ান্ত হয়েছে। এবছরেই এর কাজ শুরু হবে।

শাহরুখের প্রোডাকশন হাউস রেড চিলি এন্টারটেইনমেন্ট থেকে এটাই হবে সবচেয়ে ব্যয় বহুল ছবি। সূত্রটি আরো যোগ করেন যে, ‘এটার শুটিং হবে আফ্রিকার এমন কিছু জায়গায় যেখানে বাস্তবেও যুদ্ধ হয়’।

শাহরুখ কোন চরিত্রে অভিনয় করবে এই ছবিতে কিংবা ছবিতে কারা থাকবেন, এখনো নিশ্চিত হয়নি কিছু। যেহেতু ছবিটি এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে এবং আলাপ আলোচনা হচ্ছে। শেষ পর্যন্ত স্ক্রিপ্টের অনেক কিছুই হয়ত পরিবর্তন হতে পারে।

তবে এটা নিশ্চিত শাহরুখকে আরো একটি বার সেনাবাহিনীর পোশাকে দেখতে ভক্তরা পছন্দ করবেন। এর আগে ‘জাব তাক হ্যায় জান’ ছবিতে সেনা কর্মকর্তার ভূমিকায় দেখা গিয়েছিল শারুখকে।

বাংলা রিপোর্ট ডটকম/এইচআর