ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় তারকা ?



বিনোদন ডেস্ক:

প্রথম অর্জন বিশ্বসুন্দরীর মুকুট। এরপর বলিউড সিনেমার সফল অভিনেত্রী। সব ছাড়িয়ে পাড়ি দেন মার্কিন মুল্লুকে। সৌজন্যে- মার্কিন টিভি সিরিয়াল ‘কোয়ান্টিকো’। তার পর হলিউড সিনেমা ‘বেওয়াচ’। এত সাফল্য কোথায় ধরে রাখবেন ভেবে পাচ্ছেন না প্রিয়াঙ্কা চোপড়া। আর এবার তো সীমানা ছাড়িয়ে গেলেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয়তায় বিশ্বে এক নম্বর তারকার পদবীটি সম্প্রতি ছিনিয়ে নিয়েছেন প্রিয়াঙ্কা। এ তথ্য জানিয়েছে একটি আন্তর্জাতিক সমীক্ষা সংস্থা।

 

তাদের মতে, চলতি সপ্তাহে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবচেয়ে বেশি আলোচিত তারকা প্রিয়াঙ্কাই। এ ব্যাপারে তিনি তার ‘বেওয়াচ’ সহ-অভিনেতা ডোয়াইন জনসন ওরফে ‘দ্য রক’কেও হারিয়ে দিয়েছেন। শুধু তাই নয়, জেনিফার লোপেজ এবং জনপ্রিয় ছবি ‘ওয়ান্ডার উম্যান’–এর গেল গ্যাডটকেও পিছনে ফেলে দিয়েছেন তিনি।

 

সাধারণত ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম, ইউটিউব ও গুগল প্লাসের তথ্য বিশ্লেষণ করেই জনপ্রিয়তার তালিকা প্রস্তুত করে একটি আন্তর্জাতিক সোশ্যাল মিডিয়া বিশ্লেষণকারী সংস্থা এমভিপিনডেক্স। প্রতি সপ্তাহে তারা এই তালিকা প্রকাশ করে। আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সব অভিনেতা অভিনেত্রীরাই থাকেন তাদের সমীক্ষার অধীনে। তাই প্রিয়াঙ্কার আনন্দের মাত্রাটা যেন এবার বেশি। কিছুদিন আগেই তার ফেসবুক পেজে লাইকের সংখ্যা তিন কোটি ছাড়িয়েছে। তার জন্য একটি মজার ভিডিও সম্প্রতি ফেসবুকে পোস্ট করেছেন প্রিয়াঙ্কা।

 

এদিকে ফেসবুক, টুইটার, ইন্সটাগ্রাম, ইউটিউব ও গুগল প্লাসে জনপ্রিয়তার নিরিখে সদ্য জনপ্রিয় তারকা নির্বাচিত হয়ে টুইটারে একটি প্রশ্নোত্তর পর্ব করেন প্রিয়াঙ্কা। একজন জিজ্ঞাসা করেন, শোবিজ ওয়ার্ল্ডে এত চ্যালেঞ্জের পরেও কীভাবে মাটিতে পা রেখে চলেন তিনি। প্রিয়াঙ্কার জবাব, যখন কাজ করছেন অভিনয়টা তখনকার জন্য, বাস্তবের জন্য নয়। তিনি আরও বলেন, শিল্পীদের অভিনয় ক্যামেরার সামনেই ভালো। তারকাদের বাস্তব জীবনে স্বাভাবিক থাকা উচিত।

 

বাংলা রিপোর্ট ডটকম/এইচএম