ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

এবার ‘বাহুবলী’ নতুন রেকর্ড!



বিনোদন ডেস্ক:

মুক্তির পর থেকেই একের পর এক রেকর্ড গড়ে চলেছে ‘বাহুবলী দ্য-কনক্ল্যুশন’। কখনও সর্বাধিক স্ক্রিনের সংখ্যা তো কখনও ছবির বক্স অফিস কালেকশন সবেতেই ভারতীয় ছবিকে এক নতুন পথ দেখিয়েছে এই ছবি। প্রথম ভারতীয় ছবি হিসাবে এই ছবি ব্যবসা করেছে ১০০০ কোটি টাকা। দেখতে দেখেতে থিয়েটারে ৫০ দিন কাটিয়ে ফেলল এই ছবি।

 

তবে সে কিছু নতুন কথা নয়। এর আগেও অনেক ছবি পার করেছে পঞ্চাশ দিন। কিন্তু আশ্চর্যের বিষয় ৫০ দিন চলে গেলেও বাহুবলী নিয়ে উন্মাদনা এখনও একই আছে দর্শকদের মনে। এখনও দেশের ১০৫০ টি স্ক্রিনে রমরমিয়ে চলছে এই ছবি। নতুন ছবি থেকে কোন কিছুই এখনও অবধি মাত দিতে পারেনি এই ছবির জনপ্রিয়তাকে।
পঞ্চাশ দিনের এই সাফল্যে আপ্লুত ছবির পরিচালক এস এস রাজামৌলি সহ ছবির গোটা টিম। দর্শকদের এতো ভালবাসার জোড়েই ‘বাহুবলী দ্য কনক্লুসন’ হয়ে উঠেছে ভারতীয় ছবির প্রথম ব্লকবাস্টার, অচিরেই এই ছবি হয়ে উঠেছে ভারতীয় ছবির এক মাইলস্টোন,এমনটাই মনে করেন পরিচালক। ছবির এই সাফল্য সেলিব্রেট করতে এক নতুন পোস্টার প্রকাশ করা হয়েছে। তৈরি করা হয়েছে নতুন ট্রেলার।

 

শুক্রবার সকাল থেকেই সোশ্যাল সাইটে এক নম্বর ট্রেন্ডিং “#50DaysForLegendaryBaahubali2” । ইতিমধ্যেই প্রথম ভারতীয় ছবি হিসাবে শুধুমাত্র ভারতে ৫০০ কোটি টাকা ও বিশ্বজুড়ে ১০০০ কোটির বেশি ব্যবসা করে নয়া কীর্তি গড়েছে ‘বাহুবলী ২’। এরপর মুক্তি পেতে চলেছে চিনে। যেখানে আমির খানের ‘দঙ্গল’ গড়েছে অনন্য কীর্তি, এখন দেখার চিনে গিয়ে আবার কোন নতুন রেকর্ড গড়ে ‘বাহুবলী’।

 

বাংলা রিপোর্ট ডটকম/এইচএম