ব্রেকিং নিউজঃ

Published: 6 months ago

হাঁটুর বয়সী মেয়ের সঙ্গে অভিনেতার প্রেম!



বিনোদন ডেস্ক:

কথায় বলে- প্রেম মানে না জাত-কুল, মানে না বয়স। এ অভিনেতার ক্ষেত্রেও ঘটতে চলেছে তাই। একান্ন বছর বয়সী সুপারমডেল-অভিনেতা মিলিন্দ সোমান ফের প্রেমে পড়েছেন। তবে যে সে প্রেম নয়, অঙ্কিতা কোনওয়ারের মাঝে হারিয়ে যেতে চান দাদার বয়সী এই অভিনেতা।

 

নিজের বয়সের প্রায় অর্ধেক বয়সী এক যুবতীর চোখে রীতিমতো হারিয়ে যেতে চান বলেও ছবি পোস্ট করেছেন তিনি। ইনস্টাগ্রামে নতুন ওই প্রেমিকার সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ ছবিও আপলোড করেছেন ভারতের ‘আয়রনম্যান’।

 

অবশ্য সোমানের নতুন এই লেডি লাভ নিয়ে বিশেষ কিছু জানা যায়নি। শুধু তার নাম জানা গেছে। তার নাম অঙ্কিতা কোনওয়ার। কীভাবে বা কবে থেকে তাদের এই নয়া সম্পর্কের শুরু তা নিয়েও রয়েছে বিস্তর ধোঁয়াশা।

 

কখনও বিপাশা বসু, তো কখনও দীপান্বিতা শর্মা, কখনও গুল পনাগ তো কখনও সাহানা গোস্বামী। মিলিন্দ সোমানের লেডি লাক বরাবরই বেশ ভালো। মাঝে মাঝেই টিনসেল টাউনের সুন্দরীদের সঙ্গে নাম জড়িয়েছে সোমানের।

 

২০০৬-এ ফরাসি অভিনেত্রী মিলিন জাম্পানোইকে বিয়ে করেন তিনি। তবে তিন বছরের মধ্যেই বিচ্ছেদ হয় তাদের। তারপর থেকে বারবার প্রেমে পড়লেও ‘শাদি কা লাড্ডু’ আর খেতে চান না বলেই দাবি ৯০-এর দশকের সেক্সিয়েস্ট টিন হার্টথ্রবের।

 

বাংলা রিপোর্ট ডটকম/এইচএম