ব্রেকিং নিউজঃ

স্মিথের ডাবল সেঞ্চুরি, অস্ট্রেলিয়া ৪৬০/৪  ***  বিজয় দিবস উপলক্ষে স্মারক ডাকটিকেট অবমুক্ত করলেন প্রধানমন্ত্রী  ***  ইন্দোনেশিয়ায় ৭.৩ মাত্রার ভয়াবহ ভূমিকম্প  ***  টি-১০ লিগে পাঞ্জাবি লিজেন্ডসের কাছে হেরেছে সাকিব আল হাসানদের কেরালা কিংস  ***  জুম্মার নামাজের পর ইসরায়েলি সেনার গুলিতে ফিলিস্তিনি নিহত  ***  টি-১০ লিগে তামিম ইকবালের বিধ্বংসী ব্যাটিংয়ে পাখতুনসের জয়  ***  বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা  ***  সাভার জাতীয় স্মৃতিসৌধে লাখো মানুষের ঢল  ***  নওগাঁয় যুবককে কুপিয়ে হত্যা, নৈশপ্রহরী আহত  ***  যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে উত্তর কোরিয়ার হুঁশিয়ারি: সমুদ্র নিষেধাজ্ঞা জারি করলে পরমাণু যুদ্ধ
Published: 2 months ago

স্বল্প কাপড়ের যুবতীর সঙ্গে উদ্দাম নাচ নেতার- যে ছবি ভাইরাল !



বাংলা রিপোর্ট ডেস্ক:

স্বল্প কাপড়ের এক যুবতীর সঙ্গে তালে তাল মিলিয়ে নাচছেন এক পাটভাঙা পাঞ্জাবি আর চকচকে জহরকোট পরা নেতা। রীতিমতো আলো ঝলমলে নাচের জলসা। মঞ্চের খুঁটি জড়িয়ে একেবারে ‘ফিল্মি’ কায়দায় ঘুরে ঘুরে নাচছেন তিনি।

 

নাচের ভঙ্গি কোনও কোনও ক্ষেত্রে শালীনতার মাত্রা ছাড়াচ্ছে। বড় পর্দায় ‘আইটেম ডান্স’-এ যেমন দৃশ্য আমরা দেখতে অভ্যস্ত, অনেকটা তেমনই।

এমনই এক ছবি ও ভিডিও এখন হাতে হাতে ঘুরছে। আর তাতেই খুব অস্বস্তিতে বিহারের শাসক দল জেডি (ইউ)-র। কারণ, নাচের জলসায় স্বল্প কাপড়ের যুবতীর সঙ্গে যাকে কোমর দোলাতে দেখা যাচ্ছে তিনি বিহারের টিকারীর জেডি (ইউ)-র বিধায়ক অভয় কুমার সিনহা।

 

ছবি ও ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। টুইটারে ভিডিওটি আপলোড করা হয়েছে লালুপ্রসাদ যাদবের দল আরজেডি-র পক্ষ থেকে। সুত্রঃ আনন্দবাজার পত্রিকা

 

বাংলা রিপোর্ট ডটকম/এমএম