ব্রেকিং নিউজঃ

Published: 1 week ago

এবার সানি লিওনের গানে নাচলেন গেইল



বিনোদন ডেস্ক

নাচে ব্রাভোর চেয়েও কয়েক ধাপ এগিয়ে ক্রিস গেইল। ক্যারিবীয় এই বিস্ফোরক ব্যাটসম্যানকে জিজ্ঞাসা করা হয়েছিল, ব্রাভো ও তাঁর মধ্যে নাচের দিক থেকে কাকে এগিয়ে রাখবেন তিনি। নিজেকে এগিয়ে রাখতে বিন্দুমাত্র সময় নেননি এই ওপেনার।

গেইল বলেন, ব্রাভোর চেয়ে ভালো নাচি আমি।’ এবার ইনস্টাগ্রামে নিচের নাচের প্রতিভা দেখালেন এই ক্যারিবীয় জায়ান্ট। সেই সঙ্গে অন্যদের ছুড়ে দিলেন চ্যালেঞ্জ। যে তাঁর মতো নাচতে পারবে তাঁকে তিনি পাঁচ হাজার ডলার পুরস্কার দেবেন!

সম্প্রতি বলিউড সেনসেশন সানি লিওনের ‘লায়লা ম্যায় লায়লা’ (প্রথম ১৯৮০ সালে কুরবানি ছবিতে গাওয়া হয়) গানটির সঙ্গে নেচেছেন ক্রিস গেইল। বলার অপেক্ষা রাখেন না মাঠের মতো মঞ্চেও দুর্দান্ত করেছেন এই ক্রিকেটার। সাদা স্যুটে দারুণ লাগছিল গেইলকে।

নাচ শেষে ইনস্টাগ্রামে দারুণ এক চ্যালেঞ্জ ছুড়ে বসেন ক্রিস গেইল। তিনি বলেন, ‘যে এভাবে নাচতে পারবে আমি তাকে পাঁচ হাজার ডলার পুরস্কার দেব। নারীদের জন্যও সুযোগটা থাকছে। আমার ভিডিওটা দেখুন আর আমি যেভাবে নেচেছি ঠিক সেভাবেই নাচুন। সেরা পাঁচটি নাচ আমি আমার পেজে শেয়ার করব। দর্শকরাই বিজয়ী নির্বাচন করবেন। ২৪ জুলাই বিজেতা ঘোষণা করা হবে।’

কিছুদিন আগে ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটারদের সঙ্গে সমঝোতায় এসেছে দেশটির ক্রিকেট বোর্ড। এতে করে আবার দেশের হয়ে খেলার সম্ভাবনা দেখা দিয়েছেন গেইল, ব্রাভো, পোলার্ডদের।

বাংলা রিপোর্ট ডটকম/এইচএম