ব্রেকিং নিউজঃ

বাংলাদেশের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট দল ঘোষণা  ***  রাস্তার ধারে ভয়ঙ্কর বিস্ফোরণ! প্রাণ হারালেন ৪ সেনা, আহত ৬  ***  ঢাবি ‘খ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত  ***  রোহিঙ্গা নির্যাতন, গণহত্যায় আন্তর্জাতিক গণআদালতে দোষী সাব্যস্ত হলেন সু চি ও সেনাপ্রধান  ***  দেশে ফোর-জি নেটওয়ার্ক সার্ভিস চালু হবে আগামী ডিসেম্বরে : তারানা হালিম  ***  বার্মায় রেডক্রসের ত্রাণবাহী নৌকায় বৌদ্ধদের হামলা  ***  ট্রাম্পকে কড়া ভাষায় জবাব দিলেন ইরানের প্রেসিডেন্ট  ***  শ্যামপুরে আগুনে পুড়ে দগ্ধ একই পরিবারের ৫ জন, যেভাবে আগুন লাগে  ***  ভারতের কাছে ৫০ রানে হেরে গেল অস্ট্রেলিয়া  ***  প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ ২৮৫ রানে এগিয়ে
Published: 2 months ago

মারা গেছেন মি. বিন!



বিনোদন ডেস্ক:

গাড়ির মধ্যে অ্যাকশন দৃশ্যের একটি স্টান্ট করতে গিয়ে দুর্ঘটনায় মারা গেছেন হলিউডের শীর্ষ জনপ্রিয় কমেডিয়ান অভিনেতা মিস্টার বিন খ্যাত রোয়ান অ্যাটকিনসন। এই নিয়ে মোট চারবার মারা গেলেন তিনি। অবাক হওয়ার কিছুই নেই। ইন্টারনেটের কিছু বিকৃত মস্তিস্কের মানুষের কল্যাণে হলিউড ও বলিউডের বিখ্যাত মানুষেরা মারা না গিয়েও মারা গিয়ে খবরের শিরোনামে আসছেন।

 

তবে ঘাবড়ানোর কিছু নেই, বহাল তবিয়তে বেঁচে আছেন সবার প্রিয় রোয়ান অ্যাটকিনসন। তবে তার এই মৃত্যু নিয়ে গসিপ এবারই প্রথম না, শুরুর দিকে একটি ভুয়া টুইটার অ্যাকাউন্ট থেকে ভাইরাল হয়ে যায় খবরটি। যেখানে বলা হয়, ‘ব্রেকিং নিউজ। ৫৮ বছর বয়সে গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন মিস্টার বিন।’ প্রায় তিন লাখ শেয়ার হওয়ার পর জানা যায়, খবরটি সম্পূর্ণ ভুল। কিন্তু তার মধ্যে অনুরাগীরা শোক প্রকাশ করে ফেলেন।

 

এরপর ২০১৬-তেও রোয়ানের ভুয়া মৃত্যুর খবর ছড়িয়েছিল। তখনও এ ভাবে হেসে প্রতিবাদ জানিয়েছিলেন রোয়ান। তার আগে ২০১২ সালে একবার গাড়ি দুর্ঘটনায় পড়েছিলেন অভিনেতা। রোয়ানের বয়স এখন ৬৩। তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। এবারে গুজবেও আগের মতো হাসছেন মিস্টার বিন, সহজাত উত্তরে রোয়ান ছবিসহ পোস্ট শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সব মিলিয়ে ‘মিস্টার বিন’-এর সুস্থ থাকার খবর আপাতত স্বস্তি এনে দিয়েছে অনুরাগীদের।

 

উল্লেখ্য, এর আগে মাইলি সাইরাস, জনি ডেপ, আর্নল্ড শোয়ারজনিগার, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সানি লিওন ও দীলিপ কুমারও একাধিকবার মৃত্যুবরণ করেছেন। এবং প্রতিবারেই প্রকাশিত হয়েছে তাদের মৃত্যুর গুজব।

বাংলা রিপোর্ট ডটকম/এইচএম