ব্রেকিং নিউজঃ

মানবতাবিরোধী অপরাধে বসনিয়ার ‘সাক্ষাৎ শয়তান’ রাতকো ম্লাদিচের যাবজ্জীবন  ***  দ. কোরিয়ায় পালাতে গিয়ে সহকর্মীদের গুলিতে নিহত উ. কোরীয় সৈনিক  ***  জিম্বাবুয়ের প্রেসিডেন্ট হিসেবে ন্যানগাওয়ের শপথ শুক্রবার, আজ রাতে পালাতে পারেন মুগাবে  ***  কুড়িগ্রামে মৌমাছির কামড়ে ৩৭ জন শিক্ষার্থীসহ আহত অর্ধশতাধিক  ***  কুষ্টিয়ায় লিপু হত্যা : ২ আসামির মৃত্যুদণ্ড দিয়েছে আদালত  ***  লেবাননের প্রধানমন্ত্রী হারিরির পদত্যাগ স্থগিত  ***  আগামী বছর ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি পরীক্ষা শুরু হবে  ***  সরকার নিজের অপকর্মের দায় অন্যের ওপর চাপাচ্ছে: রিজভী  ***  সংসদ নির্বাচনে প্রয়োজনে সেনাবাহিনী নামানো হবে: ইসি শাহাদাত  ***  বিপিএল-এ দু’দিনের বিরতি; ২৪ নভেম্বর থেকে তৃতীয় পর্ব শুরু হবে চট্টগ্রামে
Published: 4 months ago

মারা গেছেন মি. বিন!



বিনোদন ডেস্ক:

গাড়ির মধ্যে অ্যাকশন দৃশ্যের একটি স্টান্ট করতে গিয়ে দুর্ঘটনায় মারা গেছেন হলিউডের শীর্ষ জনপ্রিয় কমেডিয়ান অভিনেতা মিস্টার বিন খ্যাত রোয়ান অ্যাটকিনসন। এই নিয়ে মোট চারবার মারা গেলেন তিনি। অবাক হওয়ার কিছুই নেই। ইন্টারনেটের কিছু বিকৃত মস্তিস্কের মানুষের কল্যাণে হলিউড ও বলিউডের বিখ্যাত মানুষেরা মারা না গিয়েও মারা গিয়ে খবরের শিরোনামে আসছেন।

 

তবে ঘাবড়ানোর কিছু নেই, বহাল তবিয়তে বেঁচে আছেন সবার প্রিয় রোয়ান অ্যাটকিনসন। তবে তার এই মৃত্যু নিয়ে গসিপ এবারই প্রথম না, শুরুর দিকে একটি ভুয়া টুইটার অ্যাকাউন্ট থেকে ভাইরাল হয়ে যায় খবরটি। যেখানে বলা হয়, ‘ব্রেকিং নিউজ। ৫৮ বছর বয়সে গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন মিস্টার বিন।’ প্রায় তিন লাখ শেয়ার হওয়ার পর জানা যায়, খবরটি সম্পূর্ণ ভুল। কিন্তু তার মধ্যে অনুরাগীরা শোক প্রকাশ করে ফেলেন।

 

এরপর ২০১৬-তেও রোয়ানের ভুয়া মৃত্যুর খবর ছড়িয়েছিল। তখনও এ ভাবে হেসে প্রতিবাদ জানিয়েছিলেন রোয়ান। তার আগে ২০১২ সালে একবার গাড়ি দুর্ঘটনায় পড়েছিলেন অভিনেতা। রোয়ানের বয়স এখন ৬৩। তিনি সম্পূর্ণ সুস্থ রয়েছেন। এবারে গুজবেও আগের মতো হাসছেন মিস্টার বিন, সহজাত উত্তরে রোয়ান ছবিসহ পোস্ট শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। সব মিলিয়ে ‘মিস্টার বিন’-এর সুস্থ থাকার খবর আপাতত স্বস্তি এনে দিয়েছে অনুরাগীদের।

 

উল্লেখ্য, এর আগে মাইলি সাইরাস, জনি ডেপ, আর্নল্ড শোয়ারজনিগার, অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সানি লিওন ও দীলিপ কুমারও একাধিকবার মৃত্যুবরণ করেছেন। এবং প্রতিবারেই প্রকাশিত হয়েছে তাদের মৃত্যুর গুজব।

বাংলা রিপোর্ট ডটকম/এইচএম