ব্রেকিং নিউজঃ

পথে পথে ভোগান্তি আর ঝুঁকি মেনেই নাড়ির টানে ছুটছে মানুষ , সড়ক-মহাসড়কে যানবাহনের ধীরগতি : লঞ্চে অতিরিক্ত যাত্রী  ***  সহায়ক সরকারের একাধিক ফর্মূলার আভাস বিএনপির : শেখ হাসিনার অধিনে নির্বাচনের বিষয়ে একচুলও ছাড় দিতে নারাজ আওয়ামী লীগ  ***  সৌদি আরবে শাওয়াল মাসের চাঁদ দেখা গেছে, আগামীকাল সৌদিসহ মধ্যপ্রাচ্যের দেশগুলোতে উদযাপন হবে ঈদুল ফিতর *** বাংলাদেশে পবিত্র ঈদুল ফিতরের তারিখ নির্ধারণের লক্ষ্যে জাতীয় চাঁদ দেখা কমিটির সভা রোববার অনুষ্ঠিত হবে  ***  কাবা মসজিদে সন্ত্রাসী হামলা পরিকল্পনা নস্যাৎ করেছে সৌদি আরব  ***  আজীবন নিষিদ্ধ অভিনেতা শাকিব খান: চিত্রপরিচালক গুলজারের পদত্যাগ  ***  ঈদ করতে ট্রাকের ছাদে বাড়ি ফেরা, নিহত ১৬  ***  পাটুরিয়ায় ফেরি পারাপারের অপেক্ষায় ৪ শতাধিক পণ্যবাহী ট্রাক  ***  একসঙ্গে ৩১ কৃত্রিম উপগ্রহ উৎক্ষেপণ করল ভারত  ***  আফগানিস্তানের হেলমান্দে জঙ্গি হামলায় নিহত ৩৪  ***  বাগদাদীকে হত্যা করা হয়েছে প্রায় ১০০ শতাংশ নিশ্চিত : রাশিয়া

নওগাঁয় শিশুদের আবৃত্তি ও চিত্রাঙ্কন প্রতিযোগিতা



নওগাঁ জেলায় শিশুদের চিত্রাংকন ও আবৃত্তি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস ২৬ জুন উপলক্ষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা শিশু একামেডমির সহযোগিতায় এই প্রতিযোগিতার আয়োজন করে।

 

মঙ্গলবার সকাল ৯টা থেকে জেলা শিশু একাডেমিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এসব প্রতিযোগিতায় যারা বিজয়ী হয়েছে তারা হলো আবৃত্তি ‘ক’ বিভাগে নুরে জান্নাত রিনতি প্রথম, আফিয়া তাহসীন দ্বিতীয় ও শুভমিতা রায় তৃতীয়, আবৃত্তি ‘খ’ বিভাগে পারমিতা রায় প্রথম, নাদিয়া জামান দ্বিতীয় ও হিল্লোল সরকার অভ্র তৃতীয় স্থান লাভ করেছে। খবর বাসস।

 

চিত্রাঙ্কন প্রতিযোগিতায় ‘ক’ বিভাগে মুক্তাদিরা খানম প্রথম, সুস্মিতা দাস শুষি দ্বিতীয় ও তাহসিন তৃতীয়, ‘খ’ বিভাগে জান্নাতুন নুর প্রথম, আফিয়া ইবনাত অনুপা দ্বিতীয় ও নুরে জান্নাত রিনতি তৃতীয় এবং ‘গ’ বিভাগে তাইয়্যেবা জান্নাত নাফিসা প্রথম, জাওয়াতা আদনান জয়া দ্বিতীয় ও নিলয় রায় তৃতীয় হয়েছে।
প্রতিযোগিতা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ শরিফুল ইসলাম খান। এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অবসরপ্রাপ্ত সহযোগী অধ্যাপক কবি আতাউল হক সিদ্দিকী, নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি  কায়েস উদ্দিন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা তৌহিদুল ইসলাম এবং কেডি সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ আল মামুন।
বাংলা রিপোর্ট ডটকম/এ এইচ