ব্রেকিং নিউজঃ

Published: 2 months ago

কান চলচ্চিত্র উৎসবে লালগালিচায় দীপিকা



বাংলা রিপোর্ট ডেস্ক:

শুরু হলো জমজমাট ৭০তম কান চলচ্চিত্র উৎসব। বিশ্বের বড় বড় চলচ্চিত্র তারকার পাশাপাশি সেখানে উপস্থিত ছিলেন বলিউড তারকারাও। এনডিটিভির খবরে জানা যায়, এবারই প্রথম বিশ্বের বড় কসমেটিক কোম্পানি ল’রিয়েল প্যারিসের প্রতিনিধি হিসেবে কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় পা রাখলেন দীপিকা পাডুকোন, তাও একেবারে উৎসবের প্রথম দিন।

কান চলচ্চিত্র উৎসব উপলক্ষে লালগালিচায় বেশ সাহসী পোশাকেই দেখা গেছে ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই অভিনেত্রীকে। কালো রঙের বিশেষ গাউনের সঙ্গে দীপিকার আঙুলে শোভা পাচ্ছিল ডি গ্রিসোগোনো জুয়েলারির আংটি। এ ছাড়া জিমি চো ব্র্যান্ডের হিল পরে কান চলচ্চিত্র উৎসবে হাজির হয়েছিলেন ৩১ বছর বয়সী এই অভিনেত্রী। ফলে কিছুক্ষণের মধ্যেই আলোকচিত্রশিল্পীদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে পরিণত হন দীপিকা।

এবারের উৎসব উপলক্ষে বেশ আগেভাগেই উপস্থিত হয়েছিলেন দীপিকা। লালগালিচায় হাঁটার আগে কান শহরে নিজের ফটোশুট করতে ভোলেননি তিনি। আর এর পরপরই সামাজিক যোগাযোগের মাধ্যমে ছবিগুলো ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নেন এই তারকা। এলিজাবেথ সল্টজম্যানের ডিজাইন করা লাল গাউন পরে কান শহরে ফটোশুট করেন দীপিকা।

কান চলচ্চিত্র উৎসবে এটাই দীপিকার প্রথম আগমন নয়। এর আগে ২০১০ সালে কানের লালগালিচায় দেখা গিয়েছিল দীপিকাকে। তবে এবার ল’রিয়েল প্যারিসের প্রতিনিধি হিসেবে কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছেন তিনি। প্রথম দিন দীপিকা ছাড়াও ল’রিয়েল প্যারিসের প্রতিনিধি হিসেবে উৎসবে যোগ দিয়েছেন এলি ফ্যানিং, জুলিয়ানা মুর, সুসান সারাদনের মতো হলিউড তারকারা। উৎসবে তাঁদের সঙ্গেও ফ্রেমবন্দি হন দীপিকা।

এবারের উৎসবে দীপিকার সঙ্গে আরো যোগ দেবেন ঐশ্বরিয়া রাই বচ্চন ও সোনম কাপুর। তাঁরাও ল’রিয়েল প্যারিসের শুভেচ্ছাদূত হিসেবে এবারের কান চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ পেয়েছেন। ১৭ মে শুরু হওয়া কান চলচ্চিত্র উৎসব চলবে ২৮ মে পর্যন্ত।

বাংলা রিপোর্ট ডটকম/এইচআর