ব্রেকিং নিউজঃ

Published: 5 months ago

ফারহানা নিশোর পাশে দাঁড়ালেন ওমর সানী



বিনোদন ডেস্ক:

১৭ মে বেসরকারি টিভি একুশে টিভি চ্যানেল এর প্রোগ্রাম হেড ফারহানা নিশোকে চাকরি থেকে ইস্তফা দেয়া হয়েছে। এ নিয়ে পুরো মিডিয়া পাড়ায় চলছে আলোচনা সমালোচনা। অনেকেই বনানীর আলোচিত ধর্ষক নঈম আশরাফের সঙ্গে নিশোর একটি সেলফি তোলাকেই চাকরি বরখাস্তের কারণ হিসেবে বলছে। কিন্তু আসল খবর হলো, দীর্ঘদিন ধরেই চ্যানেলটির ম্যানেজমেন্ট বিভাগের সঙ্গে ঝামেলা চলছিল ফারহানা নিশোর।

এসব কারণেই তাকে এই অব্যহতি। এসব গুঞ্জণ নিয়েই এবার মুখ খুললেন চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সহ-সভাপতি ওমর সানী। তিনি তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাসে লেখেন, শিল্পীদের সাথে মেয়র থেকে মুচি সব শ্রেনীর মানুষের সাথেই সেলফি থাকতে পারে। এ নিয়ে যদি কারো চাকরি যায় তাহলে তা হবে অন্যায়। নিচে স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হল।

‘মানুষ বড়, মুচি সম্প্রদায় থেকে শুরু করে মন্ত্রী পর্যন্ত যে কোন মানুষের সাথে আমাদের ছবি এবং সেলফি থাকতে পারে। আমরা জানি না কে কি। আমার স্ত্রী একজন অভিনেত্রী, তার সাথেও ছবি থাকতে পারে। সে কিন্তু জানে না কে যৌন কর্মী কে ধর্ষনকারী কে জঙ্গী কিংবা ডাকাত বা হুজুর। আমরা যারা শিল্পী তাদের সব শ্রেণীর ভক্ত থাকতে পারে। তাহলে একটা সেলফির কারনে ফারহানা নিশুর চাকরী যাবে কেন এবং তার দোষ হবে কেন। খুব কাছ থেকে নিশুকে দেখেছি ইটিভি চ্যানেলের প্রতি তার টান। ব্যক্তিগত কারনে ইটিভির অনুষ্ঠান করা ছেড়ে দিয়েছিলাম। ফারহানার কারনে আমি আর মৌসুমী গিয়ে ছিলাম।

ও একটি কথা ব্যক্তিগত দোষের কারনে যদি চাকরী যায় তাহলে আমার বলার কিছু নাই। সেলফির কারনে যদি দোষ দেন, তাহলে এরকম দোষে আমরা অনেক শিল্পীরাই দোষী। নিজেকে প্রশ্ন করুন। আপনি কি ধোয়া তুলশী পাতা?

বিঃদ্রঃ প্রতিটা ধর্ষণকারীর দৃষ্টান্ত মুলক বিচার চাই।। -ওমরসানী’

বাংলা রিপোর্ট ডটকম/এইচআর