ব্রেকিং নিউজঃ

Published: 4 months ago

শাকিব খান এর নতুন নায়িকা হচ্ছেন লিয়ানা লিয়া



শাকিব খানের সঙ্গে রংবাজ ছবিতে অভিনয় করছেন নতুন নায়িকা লিয়ানা লিয়া। ছবির মূল নায়িকা শবনম বুবলি। লিয়ানা করছেন স্যাক্রিফাইসিং চরিত্র।
পরিচালক সমিতির দ্বন্দ্ব। পাবনায় চলছিল ‘রংবাজ’-এর শুটিং। শুটিং বন্ধ করে দিয়ে ঢাকায় ফিরতে হলো লিয়ানাকে। শাকিবের সঙ্গে পরিচালক সমিতির দ্বন্দ্বের অবসান হলো। তবে পরিচালক শামীম আহমেদ রনীর নিষেধাজ্ঞা এখনো কাটেনি। নিষেধাজ্ঞা কাটলে শিগগিরই ফের শুটিংয়ে নামবেন।

লিয়া বলেন, “দ্বিতীয় নায়িকা হতে পারাটাকেই অনেক বড় পাওয়া আমার জন্য , সবে তো শুরু। এখনো অনেক পথ বাকি। শাকিব খানের মতো তারকার সঙ্গে অভিনয় করতে পারছি এটাই বা কম কী ! শাকিব খান বাংলাদেশের সুপারস্টার। তাঁর সঙ্গে কাজ করা মানে আমার জন্য কর্মশালা। তাঁর সঙ্গে দেখা হওয়ার আগে খুব ভয়ে ভয়ে ছিলাম। ভেবেছিলাম তিনি খুব মুডি। ছোটখাটো ভুলেও হয়তো ধমক খেতে হবে। আমার সব ধারণাই ভুল। শাকিব খান চমৎকার মানুষ। ছোট ছোট অনেক ব্যাপারই তিনি হাতে ধরে শিখিয়েছেন। ছবিতে আমার যতগুলো দৃশ্য তার প্রায় সবই তাঁর সঙ্গে’।
ঢাকাতেই তাঁর জন্ম। মা তাঁকে লিয়ানা বলে ডাকেন। কিন্তু সবাই নাকি এই নামে ডাকতে পারে না। অনেকে সংক্ষেপে ডাকে ‘লিয়া’। তাই নামই রেখে দিয়েছেন ‘লিয়ানা লিয়া’। লিয়ানা বা লিয়া—যার যেটা ইচ্ছা সেভাবে ডাকে।

ছোটবেলা থেকেই চলচ্চিত্রের প্রতি লিয়ার আগ্রহ। এত দিন নায়িকা হওয়ার বয়স হয়নি, তাই চুপ মেরে ছিলেন। শোবিজের শুরুটা ফ্যাশন হাউসের ফটোশুট করে। নজর কাড়লেন তখনই। এরপর বেশ কিছু বিজ্ঞাপনে মডেল হয়েছেন। তবে পরিচিতি পেয়েছেন মিউজিক ভিডিও করে। হাবিব ওয়াহিদের ‘তুমি আমায়’, বেলাল খানের ‘কত যে অপেক্ষা’, প্রত্যয় খানের ‘মাঝে মাঝে’ আর সম্প্রতি ইমরান মাহমুদুলের ‘ধোঁয়া’ গানের ভিডিওতে মডেল হয়েছেন তিনি।