ব্রেকিং নিউজঃ

মানবতাবিরোধী অপরাধে বসনিয়ার ‘সাক্ষাৎ শয়তান’ রাতকো ম্লাদিচের যাবজ্জীবন  ***  দ. কোরিয়ায় পালাতে গিয়ে সহকর্মীদের গুলিতে নিহত উ. কোরীয় সৈনিক  ***  জিম্বাবুয়ের প্রেসিডেন্ট হিসেবে ন্যানগাওয়ের শপথ শুক্রবার, আজ রাতে পালাতে পারেন মুগাবে  ***  কুড়িগ্রামে মৌমাছির কামড়ে ৩৭ জন শিক্ষার্থীসহ আহত অর্ধশতাধিক  ***  কুষ্টিয়ায় লিপু হত্যা : ২ আসামির মৃত্যুদণ্ড দিয়েছে আদালত  ***  লেবাননের প্রধানমন্ত্রী হারিরির পদত্যাগ স্থগিত  ***  আগামী বছর ১ ফেব্রুয়ারি থেকে এসএসসি পরীক্ষা শুরু হবে  ***  সরকার নিজের অপকর্মের দায় অন্যের ওপর চাপাচ্ছে: রিজভী  ***  সংসদ নির্বাচনে প্রয়োজনে সেনাবাহিনী নামানো হবে: ইসি শাহাদাত  ***  বিপিএল-এ দু’দিনের বিরতি; ২৪ নভেম্বর থেকে তৃতীয় পর্ব শুরু হবে চট্টগ্রামে
Published: 6 months ago

তুরস্কে সড়ক দুর্ঘটনায় নিহত ২৪



বাংলা রিপোর্ট ডেস্ক

তুরস্কের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে মারমারিসের কাছে পর্যটক বহনকারী একটি যাত্রীবাস নিয়ন্ত্রণ হারিয়ে পর্বত থেকে নিচে পড়ে ২৪ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ১০ জন। কর্তৃপক্ষের বরাত দিয়ে এ খবর জানিয়েছে তুর্কি বার্তা সংস্থা আনাদোলু ও আল-জাজিরা।

স্থানীয় কর্তৃপক্ষ জানায়, শনিবার তুর্কি পর্যটকদের বহনকারী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ১৫ মিটার নিচে পড়ে এবং একটি প্রাইভেটকারকে আঘাত হানে। এতে এই হতাহতের ঘটনা ঘটে।

খবরে বলা হয়, নিহতদের অধিকাংশ নারী ও শিশু। চালকের ভুলে এ ঘটনা ঘটেছে বলেও প্রতিবেদনে দাবি করা হয়।

বাংলা রিপোর্ট ডটকম/এইচআর