ব্রেকিং নিউজঃ

Published: 1 month ago

এসব রাখলে আপনার পিছু ছাড়বে না মেয়েরা!



বাংলা রিপোর্ট ডেস্ক

 

নিজেকে ফিট রাখতে কে না চায়। তারপরও দেখা যায় হাতুড়িভাঙা ডাক্তারের পেছনে দৌড়াতে। কিন্তু খাবারের মেনুতে এমন কিছু রাখুন যা খেলে বাড়বে আপনার যৌনতা। অসুখী মানুষটিকে সুখী করতে এসব রাখুন, দেখবেন আপনার পিছু ছাড়বে না, যারা আপনার একেবারে কাছের।

 

 

অবশ্য নিয়মমাফিক খাওয়া-দাওয়া করে নিজেকে মেন্টেন করতে সবারই ভালো লাগে। কিন্তু সবসময় তো আর কড়া ডায়েটিংয়ের মধ্যে থাকা যায় না। কিন্তু ব্যাপারটা যখন সেক্সের হয় তখন ভাববেন তো নিশ্চয়ই। আসলে এমন কিছু কিছু খাবার রয়েছে, যেগুলো খেলে বাড়বে আপনার যৌন ইচ্ছা। নতুনভাবে উজ্জীবীত হয়ে উঠবেন আপনি।

 

ওয়ালনাট

 

পুরুষদের শরীরে শুক্রাণুর পরিমাণ বাড়াতে সাহায্য করে। স্পার্মের গতিবিধি ঠিক রেখে পুরুষদের প্রজনন ক্ষমতাকেও কয়েকগুণ বাড়ায় ওয়ালনাট।

 

স্ট্রবেরি, রাসবেরি

 

এর মধ্যে থাকা জিঙ্ক নারী ও পুরুষ উভয়ের মধ্যেই সেক্সের ইচ্ছে বাড়িয়ে দেয়। পুরুষদেহে জিঙ্ক টেস্টোস্টেরন হরমোনের নিঃসরণে সাহায্য করে, যা স্পার্ম তৈরির সহায়ক।

 

তরমুজ

 

আপনার যৌন ইচ্ছা বাড়ায় এবং পুরুষদের ঠিকঠাক ইরেকশনে সাহায্য করে।

 

আমন্ড

 

আমন্ডে থাকা আর্জিনাইন শরীরে ঠিকঠাক রক্ত সঞ্চালনে সাহায্য করার পাশাপাশি ধমনীকেও রাখে পুষ্ট। আমন্ডের এই অ্যামাইনো অ্যাসিড পুরষদের ইরেকটাইল ফাংশন ঠিকঠাক রাখারও সহায়ক।

 

ডার্ক চকোলেট

 

ডার্ক চকোলেট খেলে সেরোটোনিন আর এন্ডোরফিন নিঃসরণ হয়, যা আপনার মুড রাখে ফুরফুরে। ফলে সেক্সেও আসে আলাদা এনার্জি।

ডিম

 

ডিমে থাকা এল আর্জাইন নামক এক প্রকারের অ্যামাইনো অ্যাসিড পুরুষদের ইরেকটাইল ডিসফাংশনের সমস্যা অনেকটা কমিয়ে দেয়।

 

পীচ

 

কারণ এতে থাকা ভিটামিন সি স্পার্ম কাউন্ট বাড়ায় আর মহিলাদের বন্ধ্যাত্বের সমস্যা কমায়।

 

কফি

 

উত্তেজনা বাড়ায়। ফলে বাড়ে সহবাসের ইচ্ছা।

 

জাফরান

 

সহবাসের ইচ্ছা এবং বিছানায় আরো বেশি উত্তেজক হয়ে উঠতে অন্যতম দাওয়াই জাফরান। এনার্জি লেভেল আর মনোসংযোগের ক্ষমতাও বাড়ায়। দুধের সঙ্গে মিশিয়ে খেলে আরও ভালো ফল পাবেন।

 

বাংলা রিপোর্ট/এফএম